Warranty Regulations


Before buying any product from aun-projector.com.bd it is important to pay attention to the set of warranty policies mentioned below. Because the sale of any product means that the buyer has made the purchase in consent to the terms and conditions mentioned below. The product warranty that comes with a purchase is basically a “Manufacturing Warranty”. It means the manufacturer or the brand is responsible for the warranty issues. “Smart Living Bangladesh” only responsible for selling the products to customers and helping manufacturers to implement the terms and conditions of the warranty policy.

General Terms and Conditions of Manufacturing Company


1. Not all products have a warranty. Only those products for which the warranty period has been declared in bill/invoice will be covered under the warranty facility till the declared period. If there is an issue with any product covered by the warranty, the customer will bring it to our service point.

2. If a defect is discovered after the sale of a product covered by the warranty, the defect is corrected through repair.

3. We cannot specifically mention how much time is required to complete the repair for the product taken under warranty. It can take 4/5 days or more than 45 days to complete the repair process. The reason is we may have to import the required components.

4. We can’t say precisely how many times you have to claim the warranty for a product within its warranty period.

5. “Smart Living Bangladesh” will not take any responsibility for any loss of data or software during the servicing period. The same policy applies in case of any loss of data or software at the hands of the user. In this case, “Smart Living Bangladesh” will not be responsible for restoring or reinstalling any data or software.

6. The warranty will not be valid for any damages caused by unwary usage, water, free fall, and fire. The warranty will not be valid if the customer opens and tries to open the product on his/her own.

7. Services such as operating system update/customization, during or after the sale, do not come with a warranty.

8. Incomplete product is not acceptable for a warranty claim.

9. No warranty will be applicable for the remote control, cable, or accessories provided with the projector.

10. “Smart Living Bangladesh” will set the charges, in consent with the customer, for any services that are not covered by warranty.

11. If the serial/sticker of the product is partially or completely removed or damaged, it will no longer be able to claim a warranty.

For any opinion or complaint related to warranty, write us at: [email protected]

ওয়ারেন্টি নিয়মাবলী


aun-projector.com.bd থেকে পণ্য কেনার আগে ক্রেতার জন্য নিচের ওয়ারেন্টি নিয়মাবলী পড়ে নেয়া জরুরী। কারণ কোন পণ্য বিক্রির সাথে সাথে ধরে নেয়া হবে যে এই নিয়মাবলীর প্রতিটি শর্ত ক্রেতা মেনে নিচ্ছেন।

পণ্য বিক্রির সময় যে সমস্ত প্রোডাক্টের ওয়ারেন্টি ঘোষণা করা হয় সেগুলো মূলত “ম্যানুফেকচারিং ওয়ারেন্টি”। অর্থাৎ বিক্রিত পণ্যের ওয়ারেন্টির দায়িত্ব নির্মাতা তথা মূল ব্র্যান্ড কোম্পানি বহন করে থাকে। 

এক্ষেত্রে “স্মার্ট লিভিং বাংলাদেশ” পণ্যটি ক্রেতার কাছে বিক্রি করছে মাত্র এবং মূল ব্র্যান্ড কোম্পানির ওয়ারেন্টি শর্ত কার্যকরী করার ক্ষেত্রে সহযোগিতা করছে।

প্রস্তুতকারী প্রতিষ্ঠান নির্ধারিত ওয়ারেন্টির সাধারণ শর্তাবলী


১. বিক্রিত সকল পণ্যতেই ওয়ারেন্টি নেই। যে পণ্যগুলোর বিপরীতে বিল/ইনভয়েস এ ওয়ারেন্টি মেয়াদ ঘোষণা করা আছে শুধুমাত্র ঐ পণ্যগুলই ঘোষিত মেয়াদ পর্যন্ত ওয়ারেন্টি সুবিধার আওতাভুক্ত থাকবে। ওয়ারেন্টি আওতাভুক্ত কোন প্রোডাক্ট এর সমস্যা দেখা দিলে কাস্টমার আমাদের সার্ভিস পয়েন্ট এ নিয়ে আসবেন।


২. ওয়ারেন্টির আওতাভুক্ত কোন পণ্য বিক্রির পর যদি তাতে ত্রুটি ধরা পড়ে, তবে মেরামতের মাধ্যমে সেই ত্রুটি সারিয়ে দেয়া হয়।

৩. ওয়ারেন্টির আওতায় নেয়া কোন মেরামতের কাজ কতদিনের মাঝে সমাধান করে ফেরত দেয়া যাবে তা নিশ্চিত করে উল্লেখ করা যায় না। তা ৪/৫ দিনের মাঝেই সমাধান হতে পারে কিংবা আরও অনেক বেশী দিন সময় লেগে যেতে পারে। কারণ কোন কোন ক্ষেত্রে মেরামতের জন্য প্রয়োজনীয় যন্ত্রাংশ বিশেষভাবে আমদানী করে আনতে হয় যাতে ৪৫ দিন কিংবা আরও অনেক বেশী দিন সময় লেগে যেতে পারে।

৪. পণ্যের ওয়ারেন্টি থাকাকালীন একই পণ্য কতবার ওয়ারেন্টিতে আসতে পারে তা নির্দিষ্ট করে বলা সম্ভব নয়।

৫. “স্মার্ট লিভিং বাংলাদেশ” সার্ভিসিং সময়কালে ডেটা বা সফ্টওয়্যারের কোনো ক্ষতির জন্য কোনো দায় নেবে না, ব্যবহারকারীর হাতে ডেটা বা সফ্টওয়্যার হারিয়ে যাওয়ার ক্ষেত্রেও একই নীতি প্রযোজ্য। এক্ষেত্রে ডাটা পুনরুদ্ধার বা সফটওয়্যার পুনস্থাপনের কাজের দায়িত্বও “স্মার্ট লিভিং বাংলাদেশ”এর উপর বর্তাবে না।

৬. অসতর্ক ব্যবহার, পানিতে ভিজে যাওয়া, উপর থেকে পড়ে যাওয়া, পুড়ে যাওয়া, আঘাতপ্রাপ্ত হওয়া প্রভৃতি কারণে কোন ত্রুটি দেখা দিলে তা ওয়ারেন্টির আওতায় থাকবে না। ক্রেতা যদি প্রোডাক্টটি নিজে খোলার চেষ্টা করেন বা খোলেন তাহলে তা ওয়ারেন্টির আওতায় থাকবে না।

৭. বিক্রয়ের সময় বা পরে অপারেটিং সিস্টেম আপডেট/কাস্টমাইজেশনের মতো পরিষেবাগুলি ওয়ারেন্টির আওতায় থাকে না।

৮. অসম্পূর্ণ প্রোডাক্ট ওয়ারেন্টি ক্লেইম এর জন্য গ্রহনযোগ্য নয়।

৯. প্রজেক্টরের সাথে সরবরাহকৃত রিমোট কন্ট্রোল, কেবল বা এক্সেসরিস ওয়ারেন্টি এর আওতায় পরবে না।

১০. ওয়ারেন্টির আওতাধীন নয় এমন যেকোন সার্ভিসের জন্য “স্মার্ট লিভিং বাংলাদেশ” মূল্য ধার্য করতে পারবে যা ক্রেতার সম্মতি সাপেক্ষে কার্যকরী করা হবে।

১১. কোন পণ্যের সিরিয়াল/সিরিয়াল স্টিকার আংশিক বা সম্পূর্ণরূপে মুছে গেলে, উঠে গেলে বা যেকোন কারণে ক্ষতিগ্রস্ত হলে পণ্যটি ওয়ারেন্টির আওতায় পড়বে না।

ওয়ারেন্টি সংক্রান্ত যে কোন মতামত বা অভিযোগের জন্য ইমেইল করার ঠিকানা [email protected]